1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাউথ এশিয়ান টেবিল টেনিসে বাংলাদেশের ৯ পদক

  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৭৯ বার পঠিত

ডেস্ক রিপোট:সাউথ এশিয়ান জুনিয়র ও ক্যাডেট চ্যাম্পিয়নশিপের টেবিল টেনিসে (টিটি) গত আসরে স্বর্ণ জিতেছিল বাংলাদেশ। এবার ভারতের অরুণাচলে খুব কাছে গিয়ে স্বর্ণ মিস করলেও, বিভিন্ন ইভেন্টে তারা একাধিক পদক জিতেছে। মালদ্বীপে অনুষ্ঠিত গত আসরে বাংলাদেশ একটি স্বর্ণ ও পাঁচটি ব্রোঞ্জ পদক জিতেছিল। এবার তাদের দখলে সাতটি ব্রোঞ্জ ও দুইটি রৌপ্যপদক।

আজ বুধবার (১৭ মে) সকালে অনূর্ধ্ব-১৯ দলের হৃদয়-রামহিম জুটি শক্তিশালী ভারতীয় জুটি জস মোদি ও শ্রীবাস্তের সঙ্গে অসাধারণ খেলেন। প্রথম দুই গেমে ৭-৫ এবং ৯-৭ পয়েন্টে এগিয়ে থাকা সত্ত্বেও, তারা দুটো গেমই হেরে যান। তৃতীয় গেম জিতলেও বাংলাদেশ চতুর্থ গেমে হারে ৩-১ সেটে। অনূর্ধ্ব-১৫ জুটির হাসিব ও মাহি প্রত্যেকটি গেমে ফাইট করেও ভারতের অভিন্দ ও পিয়নুজ জুটির সঙ্গে ০-৩ সেটে হেরে রৌপ্য পদক জেতেন।

অনূর্ধ্ব-১৯ এককের সেমিফাইনালে হৃদয় হেরে যান ভারতের জেইনের কাছে ও রামহিম হারান অংকুর। হৃদয়-রামহিম দুজনই ব্রোঞ্জ জেতেন। চমক ছিল মেয়েদের অনূর্ধ্ব-১৯ ইভেন্টেও। প্রথমবারের মতো এই পর্যায়ে বাংলাদেশি কোনো নারী সেমিফাইনালে পৌঁছান। সেমিফাইনালে ওঠার পথে বাংলাদেশের খই খই সাই মারমা শক্তিশালী শ্রীলঙ্কান খেলোয়াড়কে হারান। পরে সেমিফাইনালে খই খই হেরে যান ভারতীয় খেলোয়াড়ের কাছে।

দলগত অনূর্ধ্ব-১৯ বালক বিভাগে তিন দলের মধ্যে টাই হয়ে স্বর্ণপদক মিস করে বাংলাদেশ। এবার স্বর্ণ জিততে ব্যর্থ হলেও, দেশের পদকসংখ্যা গতবারের চেয়ে বেশি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..